শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০২১ ১৫:৩৭
প্রিন্ট করুন printer

চকরিয়ায় স্লুইসগেট দখলে নিতে হামলা, নারীসহ আহত ৪

চকরিয়া প্রতিনিধি

চকরিয়ায় স্লুইসগেট দখলে নিতে হামলা, নারীসহ আহত ৪
সন্ত্রাসী হামলায় আহত নারী
Google News

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালীতে পানি উন্নয়ন বোর্ডের স্লুইসগেট দখলে নিতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তাদের কিরিচের কোপে নারীসহ ৪ ব্যক্তি আহত হয়েছেন।

আজ বুধবার বেলা ১১টার দিকে কোনাখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড খাসপাড়ায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। 

আহতরা হলেন- খাসপাড়ার মনজুর ইসলামের স্ত্রী উম্মে হাবিবা রুমা (২৫), মো. ইছমাইলের ছেলে মো. শাকিল (২০), তার ভাই রাকিব (১৫) ও হারুনর রশীদের মেয়ে বিলকিছ আরা বেগম (২৭)। 

আহত রুমা বলেন, বেলা ১১টার দিকে স্থানীয় কয়েকজন ব্যক্তির নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল কিরিচ ও লাঠি নিয়ে অতর্কিত আমাদের ঘরে হামলা চালায়। এসময় বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা আমার ডান হাতে কিরিচ দিয়ে কোপ দেয়। এসময় আমি মাটিতে পড়ে যাই। পরে আমার ঘর ভাংচুর করে আরও তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

স্থানীয় কোনখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকাদর বলেন, কোনাখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের খাসপাড়া ৫ নম্বর স্লুইসগেট দেখভাল করে স্থানীয় হারুনর রশীদ নামে এক ব্যক্তি। ২নম্বর ওয়ার্ডের সালাহউদ্দিনসহ আরও কয়েকজন ব্যক্তি এই স্লুইসগেট দখলে নিতে এ হামলা চালিয়েছে। সালাহউদ্দিন একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। সে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত।
 
চকরিয়া থানার অফিসার (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, কোনাখালীতে হামলার ঘটনায় কোনো অভিযোগ পাইনি। কেউ লিখিত অভিযোগ দিলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর