শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২১ ১৪:৩১
আপডেট : ২৩ মে, ২০২১ ১৪:৩২
প্রিন্ট করুন printer

বাবার কাঁধে যেন লাশের খাটিয়া না দেওয়া হয়, চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বাবার কাঁধে যেন লাশের খাটিয়া না দেওয়া হয়, চিরকুট লিখে যুবকের আত্মহত্যা
Google News

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সোনারামপুর এলাকার চালকল থেকে মো. সানোয়ার হোসেন (১৯) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই শ্রমিক চিরকুটে লিখে গেছেন, তার মাকে যেন লাশ দেখানো না হয় এবং বাবার কাঁধে যেন লাশের খাটিয়া দেয়া না হয়। রবিবার সকালে গলায় ফাঁস লাগানো অবস্থায় সানোয়ারের লাশ উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, বাবার সঙ্গে অভিমান করে সানোয়ার আত্মহত্যা করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সানোয়ার নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার স্বরসতীপুর এলাকার আব্দুস সালামের ছেলে। তার প্যান্টের পকেট থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

সানোয়ারের সাথে কাজ করা অন্য শ্রমিকরা জানিয়েছেন, গতকাল রাতে মোবাইল ফোনে বাবার সাথে রাগারাগি করেছে সে। পরে সকালে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ পাওয়া যায়।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ জানান, সকালে চালকলের ভেতরে সানোয়ারের লাশ ঝুলতে দেখে থানায় খবর দেয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। সানোয়ারের প্যান্টের পকেট থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। চিরকুট পড়ে মনে হচ্ছে বাবার সঙ্গে অভিমান করে ওই শ্রমিক আত্মহত্যা করেছে। 

বিডি প্রতিদিন/ফারজানা 

এই বিভাগের আরও খবর