শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০২১ ১২:৫৬
আপডেট : ২৪ মে, ২০২১ ১২:৫৮
প্রিন্ট করুন printer

বগুড়ায় বিষাক্ত মদপানে আবারও একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বিষাক্ত মদপানে আবারও একজনের মৃত্যু
Google News

বগুড়ায় বিষাক্ত মদ পান করে চিকিৎসাধীন অবস্থায় আদম আলী নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার রাত ৮টার দিকে তিনি মারা যান। তিনি সদরের ধরমপুর মসজিদ পাড়া এলাকার ইউনুসের ছেলে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আদম আলী বিভিন্ন শারীরিক সমস্যা নিয়ে গতকাল রবিবার সন্ধ্যা ৭টার দিকে হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তিনি মারা যান। 

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক মঞ্জুরুল ইসলাম বলেন, বেশ আগে থেকে আদম আলী কিডনি, লিভারসহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। রবিবার সকাল থেকে তার পেটে খুব ব্যথা অনুভব হচ্ছিল।  পরে সন্ধ্যার সময় টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হয়। ভর্তি হওয়ার পর তাকে শরীরে একটি স্যালাইন দেওয়া হয়। এরপর তিনি মারা যান। 

রোগীর স্বজনদের বরাতে এই পুলিশ কর্মকর্তা আরও জানান, ডাক্তারদের বলা হয়েছে, অ্যালকোহল জাতীয় কিছু খাওয়ার পরে এমন সমস্যা হয়েছে। তবে চিকিৎসকেরা এমন কোনো উপসর্গ পায়নি। তবে বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে। 

টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালের সিনিয়র ম্যানেজার (প্রমোশনাল সেকশন) ও মিডিয়া মুখপাত্র আব্দুর রহিম বলেন, বিষাক্ত মদপান করেই আদম আলী নামের একজনের মৃত্যু হয়েছে। 

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারিতে বিষাক্ত মদপানে বগুড়ায় অন্তত ২০ জনের মৃত্যু হয়। এ ঘটনায় বগুড়ার কয়েকটি হোমিও হল বন্ধ করে দেওয়া হয়। মামলাও হয়েছে একাধিক।  

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর