শিরোনাম
প্রকাশ : ২৮ মে, ২০২১ ২১:২৫
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় যাত্রী নিয়ে দ্বন্দ্বের জেরে হামলা, আহত ৫

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় যাত্রী নিয়ে দ্বন্দ্বের জেরে হামলা, আহত ৫
Google News

অটোরিকশার যাত্রী নিয়ে দ্বন্দ্বের জেরে নেত্রকোনার পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের নাটেরকোনা গ্রামে রিক্সাচালক এমদাদের বাড়িতে অতর্কিত হামলায় আহত হয়েছেন কমপক্ষে ৫ জন। গুরুতর আহত এমদাদের ছোট ভাই আব্দুল আজিজকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার দুপুরে জুম্মার পরপরই এই ঘটনা ঘটে। 

স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন সত্যতা নিশ্চিত করে জানান, তুচ্ছ বিষয় নিয়ে এই ঘটনাটা ঘটেছে। জারিয়া বাজারে সকালে এক যাত্রী নিয়ে নাটেরকোনা গ্রামের ইছাক মিয়ার ছেলে অটো চালক এমদাদের সাথে একই এলাকার রহমত আলীর ছেলে রফিকুলের কথা কাটাকাটি হয়। পরে দুপুরে দুজনেই বাড়িতে আসে। নামাজের পরপরই রফিকুল ২০ থেকে ২৫ জনের দলবল নিয়ে এমদাদের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এসময় একজন মুক্তিযোদ্ধাসহ বেশকজন মুরুব্বি ফেরাতে গেলেও তারাও আহত হন। বাড়িঘর ভাংচুরের সাথে সাথে ৫/৬ জন আহতও হন। আজিজকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহে পাঠানো হয়েছে। অটোচালক রফিকুল এলাকার চিহ্নিত একজন উগ্রবাদী। কয়েকদিন পরপরই বিভিন্নজনের সাথে বিবাদ করে হামলা ভাংচুর চালায়। তার আচার আচরণ সন্ত্রাসের মতো। এর থেকে এলাকাবাসী রক্ষা পেতে চায়। 

ইউপি চেয়ারম্যান মাজেদা খাতুন বিষয়টি নিশ্চিত করেন। তবে পূর্বধলা থানার ওসি শিবিরুল ইসলাম আজ রাতে এ রিপোর্ট লিখা পর্যন্ত জানান তিনি কোনো অভিযোগ পাননি। 

 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর