শিরোনাম
প্রকাশ : ৩০ মে, ২০২১ ১৭:৫৩
প্রিন্ট করুন printer

বগুড়ায় জিয়ার মৃত্যুবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় জিয়ার মৃত্যুবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচি
Google News

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে  রবিবার শহরের কয়েকটি মাদরাসায় এতিম, গরীব ও দুস্থ্দের মাঝে খাবার বিতরণ, দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসূচি পালন হয়েছে।  

বগুড়া জেলা বিএনপি গৃহিত ৮ দিনব্যাপী কর্মসূচির দ্বিতীয় দিন রবিবার জেলা বিএনপি কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জিয়ার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া- ৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ।

রবিবার বাদ যোহর বগুড়া শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া মাহফিলের আগে এমপি গোলাম মো. সিরাজ বলেন, জিয়াউর রহমান দেশের জন্য জীবন দিয়ে গেছেন। তার স্ত্রী বেগম খালেদা জিয়াও জনগণের সেবা করেছেন। তিনি আজ অসুস্থ। তাই জিয়া পরিবারের জন্য সবাই দোয়া করবেন।

এসব কর্মসূচিতে অংশ নেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান ও হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন,  বগুড়া পৌরসভার মেয়র মো. রেজাউল করিম বাদশা, বিএনপি নেতা একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, কেএম খায়রুল বাশার, হামিদুল হক চৌধুরী হিরু, তৌহিদুল আলম মামুন, তাহা উদ্দিন নাহিন, মাফতুন আহমেদ খান রুবেল, সহিদ উন নবী সালাম, মনিরুজ্জামান মনিসহ বিএনপি,  যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলে জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনাসহ জিয়া পরিবারের জন্য দোয়া মোনাজাত করা হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর