শিরোনাম
প্রকাশ : ৩ জুন, ২০২১ ১৪:৫৫
প্রিন্ট করুন printer

টেকনাফে দুর্বৃত্তের গুলিতে পিতা ও পুত্র গুলিবিদ্ধ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে দুর্বৃত্তের গুলিতে পিতা ও পুত্র গুলিবিদ্ধ
Google News

কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া এলাকায় গতকাল বুধবার রাতে দুর্বৃত্তের গুলিতে পিতা ও পুত্র গুলিবিদ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

গুলিবিদ্ধ পিতা-পুত্র হলেন বাহারছড়ার কচ্ছপিয়া এলাকার আলী আহমদ (৪৫) ও তার পুত্র জয়নাল উদ্দিন (১৫)।

বাহারছড়া ইউপি চেয়ারম্যান আজিজ উদ্দিন ও স্থানীয় ৮ ওয়ার্ডের মেম্বার সৈয়দ হোসেন এ তথ্য  নিশ্চিত করেছেন। তারা জানান, উপজেলার বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া গ্রামে বুধবার রাত সাড়ে ৮টার দিকে আলী আহমদ তার দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। এর কিছুক্ষণ পরে অপরিচিত এক ব্যক্তি বাড়িতে গিয়ে ডাকাডাকি করলে আলী আহমদ এসে দরজা খুলে দেন। তিনি কোনো কথা ছাড়াই গুলি চালালে আলী আহমদের পায়ে গুলি থাকে। পরে তিনি মাটিতে পড়ে যান। এ সময় ছেলে জয়নাল এগিয়ে এলে তার মাথায় গুলি লাগে।

ওই ইউপি চেয়ারম্যান ও সদস্য আরও জানান, গুলি করার পর দুর্বৃত্ত পাহাড়ের দিকে পালিয়ে যান। স্থানীয় লোকজন এসে বাবা–ছেলেকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেন। ছেলের অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান রাতে জানান, দুর্বৃত্তের গুলিতে দুজন গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি শুনেছি। আমি ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছি। কী কারণে এ ঘটনা ঘটেছে ঘটনাস্থলে গিয়ে জানা যাবে।


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর