শিরোনাম
প্রকাশ : ৪ জুন, ২০২১ ১৯:৩০
প্রিন্ট করুন printer

বৃষ্টির পানি নিয়ে ঝগড়া, ভাতিজার রডের আঘাতে চাচার মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি

বৃষ্টির পানি নিয়ে ঝগড়া, ভাতিজার রডের আঘাতে চাচার মৃত্যু
Google News

কুমিল্লার মুরাদনগরে বৃষ্টির পানি সরানো নিয়ে ঝগড়ার সময় ভাতিজার রডের আঘাতে চাচার মৃত্যুর অভিযোগ ওঠেছে। নিহত নুরু মিয়া (৯০) দিলালপুর গ্রামের দেওয়ান বাড়ির মৃত চাঁন মিয়ার ছেলে। অভিযুক্তরা হলেন- অলি উল্লাহ (৩০) ও তার ভাই রহমত উল্লাহ (২০)। তারা নিহতের ভাই আলী আকবরের ছেলে। 

মুরাদনগরেউপজেলার দিলালাপুর গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার (৪ জুন) মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অলি উল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ভাতিজার বাড়ির বৃষ্টির পানি চাচার বসতবাড়ির উপর দিয়ে গড়িয়ে বাড়ির আঙ্গিনা ভেঙে যাচ্ছিল। বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যায় ভাতিজা অলি উল্লাহর পরিবারকে বৃষ্টির পানি অন্যদিক দিয়ে নেওয়ার ব্যবস্থা করে দিতে বলে চাচা নুরু মিয়া। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ভাতিজা ঘর থেকে একটি রড এনে চাচার মাথায় আঘাত করলে ঘটনাস্থলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এসময় স্থানীয়রা উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান বলেন, নুরু মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ঘটনায় জড়িত থাকার অভিযোগে অলিউল্লাহ নামের একজনকে আটক করেছি। বাকী আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।    

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর