শিরোনাম
প্রকাশ : ৭ জুন, ২০২১ ১৬:১১
প্রিন্ট করুন printer

মৌলভীবাজারে অপহরণের ২ দিন পর ব্যবসায়ী উদ্ধার, আটক ২

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারে অপহরণের ২ দিন পর ব্যবসায়ী উদ্ধার, আটক ২
প্রতীকী ছবি
Google News

মৌলভীবাজার বড়লেখায় ব্যবসায়ী শশাংক দত্তকে অপহরণের দুইদিন পর একটি নির্জন পাহাড়ী এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। জেলা পুলিশ, ডিবি ও র‌্যাবের যৌথ অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। অভিযানে ২ জন অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৭ জুন) দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপার কাযালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এসব তথ্য জানান। 

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, গত ৪ জুন সন্ধ্যায় বড়লেখা উপজেলার বারইগ্রাম এলাকার ব্যবসায়ী শশাংক কুমার দত্ত সিলেট টিলাগড়স্থ বাসায় যাবার উদ্দেশ্যে সিএনজি অটোরিকসায় বের হন। পথে বিয়ানীবাজার মোল্লপুর রাস্তার সামনে পৌঁছালে একটি মাইক্রোবাস থেকে কয়েকজন শশাংক দত্তকে জোরপূর্বক মাইক্রোবাসটিতে তুলে নিয়ে যায়। পরে অপহরণকারী চক্র শশাংক দত্তের ছোট ভাই সুবোধ কুমার দত্তের মোবাইল ফোনে মুক্তিপণ হিসাবে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করেন। 

সুবোধ দত্ত থানায় সহায়তা চাওয়ার পর থানা পুলিশের বিশেষ টিম, ঊর্ধ্বতন কর্তৃপক্ষগণ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বড়লেখা উপজেলার বাহাদুর পুর চা বাগানের নির্জন পাহাড়ী এলাকা থেকে গতকাল রবিবার (৬ জুন) রাতে অক্ষত অবস্থায় ব্যবসায়ী শশাংক কুমার দত্তকে উদ্ধার করে পুলিশ। 

তিনি আরও বলেন, এসময় অপহরণকারী চক্রের দুই জন সদস্যকে গ্রেফতার করা হয়। আরও কয়েকজন পালিয়ে যায়। গ্রেফতারকৃত অপহরণকারীরা হলেন- বড়লেখা উপজেলার চন্ডিনগর গ্রামের ইসমাইল আহমদ ও বোবারথল গ্রামের জুলমান আহমদ। এ ঘটনায় বড়লেখা থানায় একটি মামলা হয়েছে। ঘটনায় জড়িত অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর