শিরোনাম
প্রকাশ : ১২ জুন, ২০২১ ১৫:২৩
প্রিন্ট করুন printer

চুয়াডাঙ্গায় চিকিৎসাধীন অবস্থায় হাজতির মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় চিকিৎসাধীন অবস্থায় হাজতির মৃত্যু
Google News

চুয়াডাঙ্গা জেলা কারাগারে আটক সাজাপ্রাপ্ত আসামি রবিউল ইসলাম (৪০) মারা গেছেন। তার মাথায় একটি ক্ষতচিহ্ন রয়েছে। আজ শনিবার দুপুর সাড়ে ১২টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রবিউল ইসলাম একটি মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। কারা কর্তৃপক্ষের দাবী রবিউল ইসলাম মৃগী রোগে আক্রান্ত হয়ে বাথরুমের মেঝেতে পড়ে জখম হন।

চুয়াডাঙ্গা জেলা কারাগারের জেলার শওকত হোসেন মিয়া জানান, চুয়াডাঙ্গা পৌর এলাকার সিএন্ডবি পাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রবিউল ইসলাম গত ১৫ মে থেকে চুয়াডাঙ্গা জেলা কারাগারে সাজাপ্রাপ্ত আসামি হিসেবে আটক ছিলেন। রবিউল মেহেরপুর জেলার গাংনি থানার জিআর ১৭৩/১৬ নম্বর মাদকদ্রব্য মামলার সাজাপ্রাপ্ত আসামি হিসেবে কারাভোগ করছিল। শনিবার কারাগারের বাথরুমে ঢুকে পড়ে গিয়ে অসুস্থ হয়ে পড়ে রবিউল। কারা কর্তৃপক্ষ তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রবিউল মৃগী রোগী ছিলেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফাতেহ আকরাম বলেন, দুপুর ১২টা ১০ মিনিটে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে মারা যান রবিউল। তার লাশ ময়নাতদন্ত করা হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর