শিরোনাম
প্রকাশ : ১৩ জুন, ২০২১ ২০:২২
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে স্বর্ণ চুরির অভিযোগে গৃহকর্মী আটক

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে স্বর্ণ চুরির অভিযোগে গৃহকর্মী আটক
Google News

কুড়িগ্রামের পৌর এলাকার জনৈক সাজ্জাদ হোসেনের বাড়ি থেকে ১৫ ভরি স্বর্ণালংকার চুরি করে বিক্রির অভিযোগে এক গৃহকমীকে আটক করেছে পুলিশ। ওই গৃহকর্মীর নাম আকলিমা বেগম (৩০)। তার স্বামী মুকুল মিয়া সদরের কৃষ্ণপুর দক্ষিণ ঠাকুরপাড়া গ্রামের বাসিন্দা।

এর আগে শনিবার সকালে সাজ্জাদ হোসেন বাড়ি থেকে স্বর্ণালংকার চুরি হওয়ার অভিযোগ করেন থানায়। পুলিশ অভিযোগের প্রেক্ষিতে শনিবার রাতে ওই গৃহকর্মীকে আটক করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই গৃহকর্মী তার দোষ স্বীকার করেছে এবং স্বর্ণ চুরি করে বিক্রি করে টাকা তার রান্না ঘরের মাটিতে পুঁতে রেখেছে বলে জানায়। পরে গৃহকর্মীর দেয়া তথ্য অনুযায়ী সেখান থেকে ১ লক্ষ ৬০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। পরে রবিবার দুপুরে তাকে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়। 

পুলিশ জানায়, সদর উপজেলার পুর্ব কল্যাণ গ্রামের হযরত আলীর ছেলে মোহাম্মদ সাজ্জাদ হোসেনের বাড়ির আলমারী থেকে বৃহস্পতিবার ১৫ ভরি স্বর্ণালংকার চুরি হয়। কিন্তু কিভাবে তা চুরি হয়ে যায় পরিবারের লোকজন বুঝতে পারেননি। পরে এ ব্যাপারে তারা সদর থানায় বুধবার একটি অভিযোগ দায়ের করেন। এরপর পুলিশ অভিযোগের প্রেক্ষিতে শনিবার রাতে ওই গৃহকর্মীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে জিজ্ঞাসাবাদে সে স্বর্ণালংকার চুরির বিষয় স্বীকার করে। অবশিষ্ট স্বর্ণলংকার উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ। এ ঘটনায় অন্যরা যারা জড়িত তাদেরও গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে জানিয়ে সদর থানার ওসি খান মোহাম্মদ শাহরিয়ার জানান, বাকি স্বর্ণ উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর