শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০২১ ২১:৩৫
প্রিন্ট করুন printer

বরিশালে যুবদলের পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে যুবদলের পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত
Google News

বরিশালে পৃথক আলোচনা সভা করেছে যুবদল। সংগঠনের মহানগর এবং উত্তর ও দক্ষিণ জেলা যুবদলের উদ্যোগে মঙ্গলবার এ পৃথক সভা অনুষ্ঠিত হয়। 

মহানগর যুবদল সদর রোডের দলীয় কার্যালয়ে এবং উত্তর ও দক্ষিণ জেলা যুবদল বরিশাল প্রেসক্লাবে পৃথক সভার আয়োজন করে। পৃথক সভায় ঢাকা থেকে ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। 

প্রধান বক্তা ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নিরব এবং বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

পৃথক সভায় শুভেচ্ছা বক্তব্য দেন যুবদল কেন্দ্রীয় কমিটির সহসভাপতি এবং বরিশাল বিভাগীয় টিমের প্রধান আ. মোনায়েম মুন্না। 

মহানগরীর সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরিশাল মহানগর যুবদল সভাপতি আক্তারুজ্জামান শামীম। উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জাহান, সহসভাপতি কামরুল হাসান রতন, সাজ্জাদ হোসেন, আসাদুজ্জামান মারুফ ও সামসুল আলম। 

অপরদিকে প্রেসক্লাবে দক্ষিন জেলা যুবদলের সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক এইচএম তছলিমউদ্দিন, সহসভাপতি মামুন রেজা খান, সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু এবং মাওলা রাব্বি শামীম সহ অন্যান্যরা। পরে প্রেসক্লাবের হলরুমে উত্তর জেলা যুবদলের সভা অনুষ্ঠিত হয়। 

পৃথক সভায় প্রধান অতিথির বক্তব্যে যুবদলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান বেগম সেলিমা রহমান। আগামী দিনে সরকারবিরোধী যে কোন আন্দোলন সফল করার জন্য যুবদল নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর