শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০২১ ২১:৫০
প্রিন্ট করুন printer

কুমিল্লা- ৫ আসনে শেষ দিনে দুই প্রার্থীর মনোনয়ন জমা

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা- ৫ আসনে শেষ দিনে দুই প্রার্থীর মনোনয়ন জমা
Google News

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির দুই প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন। মঙ্গলবার মনোনয়নপত্র কুমিল্লা জেলা প্রশাসক মো. কামরুল হাসানের নিকট নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আবুল হাসেম খাঁন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। 

জাতীয়পার্টির মনোনীত প্রার্থী ব্রাহ্মণপাড়া উপজেলা জাতীয়পার্টির আহ্বায়ক মোঃ জসিম উদ্দিন ব্রাহ্মণপাড়া উপজেলা রিটানিং অফিসার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. বুলবুল আহাম্মদের নিকট মনোনয়নপত্র জমা দেন। 

নৌকা মনোনীত প্রার্থী বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেম খাঁন বলেন, শেখ হাসিনা সোনার বাংলা করে ফেলেছেন, আগামী দশ বছরের মধ্যে এ দেশ সিঙ্গাপুর মালয়েশিয়ায় রুপান্তরিত হবে। এই উপ-নির্বাচনে মানোনীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করায় বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলাবাসীর পক্ষ থেকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমি নির্বাচিত হলে বুড়িচং-ব্রাহ্মণপাড়া বাসীর উন্নয়নে কাজ করে যাবো। 

কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, মনোনয়নপত্র জমাদানের শেষ দিন পর্যন্ত দুই প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তাঁদের মধ্যে একজন নৌকা প্রতীক ও অন্য জন লাঙ্গল প্রতীকের মনোনীত প্রার্থী। 

উল্লেখ্য-মনোনয়নপত্র বাছাই ১৭ জুন (বৃহস্পতিবার)। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৩ জুন (বুধবার)। প্রতীক বরাদ্দ দেয়া হবে ২৪ জুন। আগামী ২৮ জুলাই কুমিল্লা-৫ আসনের উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর