শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০২১ ২০:৫২
প্রিন্ট করুন printer

টেকনাফে মাদক কারবারীর বাড়ি থেকে ইয়াবা উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে মাদক কারবারীর বাড়ি থেকে ইয়াবা উদ্ধার
Google News

কক্সবাজারের টেকনাফ পৌরসভায় অভিযান চালিয়ে শীর্ষ মাদক কারবারীর বসতবাড়ি থেকে ৪০ হাজার পিস ইয়াবা ও নগদ টাকাসহ উখিয়া জামতলী ক্যাম্পের এক রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মাদকের চালান লুকিয়ে রাখার গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন সদরের বিশেষ একটি টহলদল টেকনাফ দক্ষিণ জালিয়া পাড়া এলাকার (কুলাল পাড়া) শীর্ষ মাদক কারবারী আব্দুল হকের বাড়িতে অভিযানে যায়। তল্লাশী অভিযান চলাকালে বাড়িতে অবস্থানরত শীর্ষ মাদক কারবারী আব্দুল হকের সহযোগী উখিয়া জামতলী ক্যাম্পের মো. ইলিয়াছের ছেলে মো. আয়াছ (২১) আটক করতে সক্ষম হয়। আব্দুল হকের বসতবাড়ির খাটের বিছানার নিচে এবং আলমিরার ভেতর থেকে ৪০ হাজার ইয়াবা ও মাদক বিক্রির নগদ ২০ হাজার টাকাসহ উদ্ধার করা হয়। সে আব্দুল হকের বাড়ি হতে ইয়াবার চালান সংগ্রহের জন্য এসেছে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটক রোহিঙ্গা মাদক কারবারীকে সংশ্লিষ্ট আইনের মামলায় টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর