শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০২১ ২০:৫৯
প্রিন্ট করুন printer

ঠাকুরগাঁওয়ে ৭ দিনের কঠোর বিধিনিষেধ জারি

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে ৭ দিনের কঠোর বিধিনিষেধ জারি
Google News

ঠাকুরগাঁও জেলায় গত কয়েকদিনে করোনা সংক্রমের হার বৃদ্ধি পাওয়ায় জেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ৭ দিন কঠোর বিধিনিষেধ জারি করা হয়েছে। বৃহস্পতিবার থেকে ঠাকুরগাঁও জেলায় এই কঠোর বিধিনিষেধ ৭ দিনের জন্য কার্যকর করা হবে।

বুধবার ঠাকুরগাঁও জেলা প্রশাসক হলরুমে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামানের সভাপতিত্বে করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

সভায় আরো উপস্থিত ছিলেন পরিকল্পনা কমিশনের সদস্য এবং ঠাকুরগাঁও জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব শরিফা খান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার, ৫০ বিজিবির উপ অধিনায়ক মেজর মো. মুজাহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মাহাবুবুর রহমান খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।

এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা ও জেলা স্বাস্থ্য বিভাগের বিভিন্ন কমিটির উপস্থিতিতে সিদ্ধান্ত নেওয়া হয়, জেলার সকল গরুর হাট-বাজার ১ সপ্তাহ বন্ধ থাকবে। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দোকানপাট খোলা থাকবে। বিকাল ৫টা থেকে সকাল ১০টা পর্যন্ত সব কিছু বন্ধ থাকবে শুধু জরুরী সেবা খোলা থাকবে। করোনার বিধি নিষেধ ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিশ্চিত করা হবে। সীমান্ত এলাকায় বিজিবির সহযোগিতায় জনসাধারণকে নিয়ে কমিটি গঠন করা হবে, যাতে করে অন্য কোন দেশের লোকজন সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করতে না পারে। অকারনে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে ভিড় জমালে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর