শিরোনাম
প্রকাশ : ১৭ জুন, ২০২১ ২০:২৪
প্রিন্ট করুন printer

রৌমারীতে মাদরাসা শিক্ষার্থী নির্যাতনে শিক্ষক গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি

রৌমারীতে মাদরাসা শিক্ষার্থী নির্যাতনে 
শিক্ষক গ্রেফতার
Google News

কুড়িগ্রামের রৌমারীতে এক মাদরাসা শিক্ষার্থীকে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে রৌমারী থানা পুলিশ। মাদরাসা থেকে সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় ওই শিশু শিক্ষার্থীকে মারপিট করে জখম করার অভিযোগ উঠেছে ওই মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে। বুধবার জেলার রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের আবু হোরায়রা নূরানী মাদরাসায় এ নির্যাতনের ঘটনা ঘটে।

এরপরে রাতেই ওই শিক্ষককে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। রৌমারী থানার অফিসার ইন চার্জ মুন্তাছের বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেন। অভিযুক্ত ওই শিক্ষকের নাম হাফেজ গোলাম মোস্তফা। তিনি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার ফুলপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও ওই শিক্ষার্থীর পরিবার জানায়, বুধবার সকাল সাড়ে ১১টা পর্যন্ত মাদরাসার কয়েকজন শিক্ষার্থীসহ নির্যাতিত ওই শিক্ষার্থী ঘুমাচ্ছিল। এ সময় শিক্ষক গোলাম মোস্তাফা শিক্ষার্থীদের ঘুম থেকে ডেকে নিয়ে বেত্রাঘাত করতে থাকেন। ঘটনাটি যাতে জানাজানি না হয় সেজন্য তাদেরকে মাদরাসার একটি কক্ষে আটকে রাখেন তিনি। তাদের মধ্যে এক শিক্ষার্থীর শরীরে জখম হওয়ায় সে অসুস্থ্ হয়ে পড়ে।

পরে বুধবার সন্ধ্যার দিকে ওই শিক্ষার্থীর এক আত্মীয় তাকে উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার বাসায় খবর দেন। খবর পেয়ে ওই শিক্ষার্থীর বাবা  হাফেজ গোলাম মোস্তফাকে আসামি করে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে রাতেই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে পুলিশ এবং বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রামে জেল হাজতে প্রেরণ করে।
 
বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর