শিরোনাম
প্রকাশ : ১৮ জুন, ২০২১ ২০:৫৭
প্রিন্ট করুন printer

রাঙামাটিতে চাঁদের গাড়ির ধাক্কায় স্কুল শিক্ষার্থী নিহত

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে চাঁদের গাড়ির ধাক্কায় স্কুল শিক্ষার্থী নিহত
ওপ্রুইচিং মারমা
Google News

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ওপ্রুইচিং মারমা (১৮) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরও দুইজন। 

শুক্রবার সকাল ১০টার দিকে রাঙামাটি রাজস্থলী-চন্দ্রঘোনা সড়কের বাঙ্গালহালিয়া শফিপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

ওপ্রুইচিং মারমা বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের মংবাচিং মারমার মেয়ে। কাপ্তাই চিৎমরম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল। 

প্রত্যক্ষদর্শী মো. ইসমাইল ও ইকবাল হোসেন জানান, মোটরসাইকেল যোগে তিনজন রাঙামাটির রাজস্থলী উপজেলা থেকে বাঙ্গালহালিয়া বাজারের শফিপুর গ্রামের কুদুমছড়া আবাসিক এলাকায় পৌঁছায়। এসময় পেছন দিক থেকে একটি চাঁদের গাড়ি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে মোটরসাইকেল চালকসহ তিনজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা দ্রুত আহতদেরকে উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওপ্রুইচিং মারমাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। 

রাঙামাটির কাপ্তাই চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসক ডা. বিলিয়ম এ সাংমা জানান, নিহত স্কুল শিক্ষার্থী হাসপাতালের আনার আগে মারা যান। আহত দুইজনের অবস্থা বর্তমানে আশংকামুক্ত। তারা বর্তমানে খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি আছে। 

কাপ্তাই চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চাঁদের গাড়িটি খুঁজতে তল্লাশি চালানো হচ্ছে। ঘটনায় নিহতের লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর