শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০২১ ১৯:৪৫
প্রিন্ট করুন printer

মুক্তিযোদ্ধা ভাতা উন্নীত করায় সারিয়াকান্দিতে আনন্দ র‌্যালি

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

মুক্তিযোদ্ধা ভাতা উন্নীত করায় সারিয়াকান্দিতে আনন্দ র‌্যালি
বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ২০ হাজার টাকায় উন্নীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে শনিবার সকালে সারিয়াকান্দিতে আনন্দর‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে
Google News

বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ২০ হাজার টাকায় উন্নীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে শনিবার সকালে সারিয়াকান্দিতে আনন্দর‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হতে শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শেষে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বগুড়া -১ (সারিয়াকান্দি- সোনাতলা ) আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান। সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেয়র মতিউর রহমান মতি, বগুড়ার সারিয়াকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার  মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, উপজেলা সংসদের সাবেক কমান্ডার ও সাবেক মেয়র  মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সরদার, উপজেলা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা আলী আজগর। 

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা জহুরুল ইসলাম মন্ডল,  মুক্তিযোদ্ধা এম এ কদ্দুস,  মুক্তিযোদ্ধা এম এ গণি সরকার মুক্তিযোদ্ধা আছালত জামান, কাউন্সিলর মামুনুর রশিদ মামুন প্রমুখ।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর