শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০২১ ১৮:৫৪
প্রিন্ট করুন printer

নাটোরে বাড়ি পেল ১৩৮১ পরিবার

নাটোর প্রতিনিধি:

নাটোরে বাড়ি পেল ১৩৮১ পরিবার
Google News

নাটোরে দ্বিতীয় পর্যায়ে ১৩৮১টি ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে। আজ রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করার পরই জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ নাটোরের এসব পরিবারের মাঝে রেজিস্ট্রি দলিল প্রধানমন্ত্রীর উপহার হিসেবে হস্তান্তর করেন।

নাটোর সদর উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে পুলিশ সুপার লিটন কুমার সাহা, পৌর মেয়র উমা চৌধুরী জলি, উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নাটোর জজ কোর্টের পিপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম দপ্তর স¤পাদক দিলীপ কুমার দাস প্রমূখ উপস্থিত ছিলেন। এর আগে অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

বরাদ্দকৃত ১ হাজার ৩৮১ টি গৃহের নির্মাণ কাজ সমাপ্ত হওয়ার পর উপকারভোগীদের নির্বাচন, খাসজমি বন্দোবস্ত, কবুলিয়াত সনদ প্রদান করা হয়। প্রতিটি বাড়িতে রয়েছে দুই কক্ষ বিশিষ্ট সেমিপাকা প্রতিটি একক গৃহে একটি টয়লেট, একটি রান্নার কক্ষ ও একটি ইউটিলিটি প্রেস। আশ্রায়ন-২ প্রকল্পের অফিস থেকে প্রেরিত লেআউট ডিজাইন অনুযায়ী ঘরগুলো নির্মাণ করা হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর