শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০২১ ২২:২০
আপডেট : ২০ জুন, ২০২১ ২২:২৩
প্রিন্ট করুন printer

কুমিল্লা-৫ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে নৌকার প্রার্থী

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা-৫ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে নৌকার প্রার্থী
অ্যাডভোকেট আবুল হাসেম খাঁন
Google News

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করে নিলেন জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী মোঃ জসিম উদ্দিন। রবিবার ছিলো মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে রয়েছেন নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আবুল হাসেম খাঁন। 

রবিবার সন্ধ্যায় কুমিল্লা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শওকত ওসমান বিষয়টি নিশ্চিত করে জানান, আগামী ২৪ জুন প্রতীক বরাদ্দের দিন বিষয়টি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হবে। 

সূত্রমতে, মনোনয়নপত্র বাছাইয়ের দিন ১৭ জুন আওয়ামী লীগের বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আবুল হাসেম খাঁন ও জাতীয় পার্টির জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। প্রতীক বরাদ্দের দিন ২৪ জুন। ২৮ জুলাই ভোট গ্রহণের তারিখ ছিলো। 

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। এখানে আওয়ামী লীগের মনোনয়ন পান অ্যাড. আবুল হাসেম খান। তিনি কুমিল্লার বুড়িচং উপজেলার উত্তরগ্রামের বাসিন্দা। আবুল হাসেম খান বর্তমানে বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর