শিরোনাম
প্রকাশ : ২১ জুন, ২০২১ ২২:৪৯
প্রিন্ট করুন printer

ইউপি চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কুমিল্লা প্রতিনিধি

ইউপি চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
Google News

কুমিল্লার বরুড়া উপজেলার ৫নং ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ নুরুল ইসলামসহ দলের অন্যান্য নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ ও স্থানীয় বাসিন্দারা। 

সোমবার উপজেলার ঝলম বাজারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা জানান, গত ১৭ জুন বিকেলে ঝলম মধ্যবাজার এলাকায় দলবল নিয়ে ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে হামলা করে কানাইল গ্রামের কিছু সন্ত্রাসী। এসময় ইউপি চেয়ারম্যানকে বাঁচাতে এসে হামলাকারীদের অস্ত্রের আঘাতে ছাত্রলীগ নেতা মোঃ নাঈম, স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল ইসলাম ও যুবলীগ নেতা দেলোয়ার হোসেনসহ আরও কয়েকজন গুরুতর আহত হন। 

এ ঘটনায় কানাইল গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে ছামিরুল ইসলাম, একই গ্রামের খোকা মিয়া, খোকা মিয়ার ছেলে শাখাওয়াত হোসেন, আমির হোসেনের ছেলে ফয়সাল, আলী হোসেনের ছেলে সুজন ও নোয়াদ্দা গ্রামের মধু মিয়ার ছেলে আহসানকে অভিযুক্ত করে আহত নাইমের মা খুকি বেগম বরুড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

মানববন্ধনে বক্তব্য রাখেন, ঝলম ইউপি চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, জেলা পরিষদ সদস্য জসিম উদ্দিন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর