শিরোনাম
প্রকাশ : ২৩ জুন, ২০২১ ১৬:১৮
প্রিন্ট করুন printer

সিরাজগঞ্জে মাদক কারবারিসহ আটক ৭

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে মাদক কারবারিসহ আটক ৭
Google News

সিরাজগঞ্জের সলঙ্গায় পৃথক অভিযানে চালিয়ে ৬ জুয়াড়ি ও এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সলঙ্গা থানার পাঁচলিয়া হাজি মার্কেটের পিছনে ও দত্তকুশা গ্রামে আম-কাঁঠাল বাগানের মধ্য থেকে তাদের আটক করা হয়েছে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত অফিসার (ওসি) আব্দুল কাদের জিলানী এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সলঙ্গা থানার দত্তকুশা গ্রামে আম-কাঁঠাল বাগানের মধ্যে অভিযান পরিচালনা করে জুয়া খেলা ও গাঁজা বহনের অপরাধে সলঙ্গা থানার দত্তকুশা বুড়িবাড়ী গ্রামের মৃত সাদেক আলী সরদারের ছেলে কালু সরদার (৬০), পশ্চিম মথুরাপুর গ্রামের মৃত ইয়াকুব আলী শেখের ছেলে বাবলু শেখ (৫২), দত্তকুশা পূর্বপাড়া গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে বাবলু শেখ (৩৯), উত্তর হাটিপাড়া গ্রামের চাঁদ আলী শেখের ছেলে নুরুল আলম (৪৫), চড়িয়া শিকার গ্রামের মৃত নোজাব আলী প্রামানিকের ছেলে আরিফুল ইসলাম (৩৪), দত্তকুশা পূর্বপাড়া গ্রামের মৃত রস্তম আলী শেখের ছেলে আবু সামাকে (৫০) আটক করা হয়। 

এসময় জুয়া খেলা অবস্থায় আটকসহ তাদের হেফাজত হতে গাঁজা, তাস, নগদ টাকা উদ্ধার করা হয়। অপরদিকে মঙ্গলবার সন্ধ্যায় পাঁচলিয়া বাজারে অভিযান চালিয়ে থানার পাঁচলিয়া গ্রামের আব্দুর রহিমের ছেলে আবুল হাশেমকে (৩৪) গাঁজাসহ আটক করা হয়। 

সলঙ্গা থানায় মাদক ও জুয়া আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে তাদের কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর