২৩ জুন, ২০২১ ১৭:২৪

আলফাডাঙ্গায় আওয়ামী লীগ নেতা মোনায়েমের নিঃশর্ত মুক্তি দাবি

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি :

আলফাডাঙ্গায় আওয়ামী লীগ নেতা মোনায়েমের নিঃশর্ত মুক্তি দাবি

আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ফরিদপুরের আলফাডাঙ্গার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বুধবার বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এই দাবি তোলা হয়। তারা মোনায়েম খানের বিরুদ্ধে চলা মামলাকে রাজনৈতিক প্রতিহিংসামূলক ও দলের বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ বলে অভিযোগ করেছেন। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন তারা প্রমুখ। 

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, ইকবাল হাসান চুন্নু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. এনায়েত হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর