২৩ জুন, ২০২১ ২০:২২

বগুড়ায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সংগ্রাম ও অর্জনে বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবময় পথ চলার ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার  বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার আয়োজনে সকাল ৮ ঘটিকায় দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ কর্মসূচি পালন করা হয়। 

করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সরকারি নির্দেশনা যথাযথ প্রতিপালনের জন্য প্রতিষ্ঠাবার্ষিকীর সংক্ষিপ্ত কর্মসূচিতে সমাপনী বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ড. মকবুল হোসেন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, এডভোকেট আমানউল্লাহ আমান, প্রদীপ কুমার রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, একেএম আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আরিফ ওপেল, অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেরিন আনোয়ার জর্জিস, মহিলা বিষয়ক সম্পাদিকা নাসরিন রহমান সীমা, যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরো, শিল্প ও বাণিজ্য সম্পাদক তপন চক্রবর্তী, সাংস্কৃতিক সম্পাদক এসএম শাহজাহান, উপদপ্তর সম্পাদক খালেকুজ্জামান রাজা, জেলা আওয়ামী লীগের  সদস্য আবু সেলিম, এম এ বাসেদ, আতিকুর রহমান দুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর