শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০২১ ০১:৪৭
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় ছুরিকাঘাতে যুবক নিহত, আহত ২

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় ছুরিকাঘাতে যুবক নিহত, আহত ২
Google News

নেত্রকোনার দুর্গাপুরে চায়ের স্টলে বসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আনোয়ার (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আনোয়ারের বাবা মকবুল হোসেন ও চাচাতো ভাই মনির হোসেন। 

আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার চণ্ডিগড় ইউনিয়নের বড়িউন্দ গ্রামে এই ঘটনাটি ঘটেছে। 

এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে জানান দুর্গাপুর থানার ওসি শাহ নুর এ আলম। ওসি আরো জানান, সুহেল রানাদের সাথে নিহত আনোয়ারদের জমি নিয়ে বিরোধ ছিলো আগে থেকেই। মামলাও চলে আসছে। আজ তুচ্ছ ব্যাপার নিয়ে দুই পক্ষের মাঝে বিবাদ হয়। এটি মীমাংসা করতে আনোয়ারের চাচা ডাকেন। এই অবস্থায়ই ছুরিকাঘাত করে প্রতিপক্ষ। আনোয়ার তার বাবা ও ভাইসহ তিনজনই আহত হন। তাদেরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ারকে মৃত ঘোষণা করেন। তার বাবা ও ভাইকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

পুলিশ জানায়, দুর্গাপুরের বড়ইউন্দ আর কলমাকান্দার আনন্দপুর দুটো পাশাপাশি গ্রামের মাঝে বাজার। দুই গ্রামের লোকজনই এখানে আড্ডা দেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর বড়ইউন্দ বাজারে চায়ের স্টলে বসাকে কেন্দ্র করে জুয়েলের সাথে আনোয়ারের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ধাক্কাধাক্কি হয়। পরে এই ঘটনা মীমাংসা করতে আনোয়ারের চাচা আনন্দপুর গ্রামের সাবেক মেম্বার জব্বার মিয়া স্বপনের দোকানের সামনে ডেকে নেন। এসময় অতর্কিতভাবে জুয়েল ও তার ভাই সোহেল রানা, বাবা মরম আলী সহ কয়েকজন আনোয়ারদেরকে ছুরিকাঘাত করে। এতে তারা তিনজনই গুরুতর আহত হন। রাতেই উদ্ধার করে তিনজনকেই স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অপর দু'জনকে ময়মনসিংহ প্রেরণ করেন। 

দুর্গাপুর থানার ওসি শাহ নুর এ আলম আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। একজন আটক হয়েছে। বাকিদের আটক করতে চেষ্টা চলছে। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর