শিরোনাম
প্রকাশ : ২৯ জুন, ২০২১ ০৮:১৬
প্রিন্ট করুন printer

হামলা-ছিনতাইয়ের অভিযোগে চেয়ারম্যানের ছেলেদের বিরুদ্ধে মামলা

পিরোজপুর প্রতিনিধি

হামলা-ছিনতাইয়ের অভিযোগে চেয়ারম্যানের ছেলেদের বিরুদ্ধে মামলা
প্রতীকী ছবি
Google News

পিরোজপুরের ইন্দুরকানীতে কুয়েত প্রবাসী দুই ভাইকে পিটিয়ে আহত ও টাকা ছিনতাইয়ের অভিযোগে স্থানীয় ইউপি চেয়ারম্যনের দুই ছেলের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার দুপুরে ইন্দুরকানী থানায় এ মামলা দায়ের করা হয়।

জানা গেছে, ইন্দুরকানী উপজেলার পত্তাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জেম হোসেনের সাথে দীর্ঘদিন ধরে পত্তাশী গ্রামের আনিচ আলী হাওলাদারের সাথে পারিবারিক বিরোধ চলে আসছে । রবিবার রাতে আনিচ হাওলাদারের কুয়েত প্রবাসী দুই ছেলে আল মামুন রুবেল (৩৪) ও আল মুনাল সোহেল (৩২) পত্তাশী বাজারে গেলে হামলার শিকার হন। মোয়াজ্জেম হাওলাদারের ছেলে মুন আল হাসান (২১)ও ওমর হোসেন সানি (২৬)লোকজন নিয়ে রুবেল ও মামুনের ওপর হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে বলে অভিযোগ করা হয় । এ সময় রুবেল ও মামুনের সাথে থাকা টাকাও ছিনিয়ে নেওয়া হয়। আহতাবস্থায় দু’ভাইকে মোড়েলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । এ ঘটনায় আনিচ আলী হাওলাদার বাদী হয়ে চেয়ারম্যানের দুই ছেলেসহ ৭ জনের বিরুদ্ধে সোমবার থানায় মামলা করেন।

এ বিষয় ইউপি চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জোম হোসেন জানান, একটু ভুল বোঝাবুঝি হয়েছে। বড় কোনও ঘটনা ঘটেনি। 

ইন্দুরকানী থানার ওসি হুমায়ুন কবির হামলা ও ছিনতাইয়ের অভিযোগে চেয়ারম্যানের ছেলেদের বিরুদ্ধে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর