শিরোনাম
প্রকাশ : ২ জুলাই, ২০২১ ২২:০২
প্রিন্ট করুন printer

নেত্রকোনায় লকডাউনে কঠোর অবস্থানে প্রশাসন

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় লকডাউনে কঠোর অবস্থানে প্রশাসন
Google News

নেত্রকোনায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন। আজ দ্বিতীয় দিনে একে তো শুক্রবার হওয়ায় মানুষের চলাচল ছিলো কিছুটা কম। এছাড়াও সকাল থেকে বৃষ্টির জন্য এবং প্রথম দিনের অবস্থা দেখে ভোররাত থেকেই প্রশাসনের কঠোর নজরদারিতে জনমানব শূণ্য দেখা গেছে শহরে। 

জেল প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কাজি মো আবদুর রহমান, পুলিশ সুপার মো আকবর আলী মুনসী, পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান সেনাবাহিনীর সহায়তায় শহরের বিভিন্ন পয়েন্ট পরিদর্শন করেন সকাল থেকেই। জেলার ১৩ টি পয়েন্টে নিয়মিত একজন ম্যাজিস্ট্রেটসহ পুলিশ মোতায়েন এবং পৌর স্বেচ্ছাসেবকরা দিনভর রোস্টার ডিউটি করেন। এছাড়াও স্কাউট এবং রেডক্রিসেন্টের সদস্যরা মাইকিংসহ মোড়ে মোড়ে সচেতনতা কার্যক্রমে অংশ নেন।  

এছাড়াও নজরদারি বাড়ানোর সাথে সাথে জেল জরিমানা থাকায় সাধারণ মানুষ অকারণে বের হওয়া কিছুটা কমিয়েছেন। শহরে হাসপাতালসহ জরুরি কিছু কাজে রিকশা অটো চললেও তারা সুনির্দিষ্ট কারণ দেখাতে পেরেছেন। যে কারণে কোন রোগী অথবা ঔষধ কিনতে যাওয়া এবং বাজার করতে যাওয়া কাউকেই আটকানো হচ্ছে না।

এদিকে পৌরসভার উদ্যোগে শহরের মোক্তারপাড়া মেইন সড়ক থেকে সকল ফলের দোকান সরিয়ে নেয়া হয়েছে মোক্তারপাড়া মাঠে। এসময় মাছ বাজারের ভেতর থেকে কিছু সংখ্যক সবজি বিক্রেতাকেও স্থানান্তর করা হয় মোক্তারপাড়া মাঠে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর