৪ জুলাই, ২০২১ ১৯:১১

অস্ত্র দিয়ে প্রতিবেশীকে ফাঁসাতে গিয়ে নিজেই গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি

অস্ত্র দিয়ে প্রতিবেশীকে ফাঁসাতে গিয়ে নিজেই গ্রেফতার

র‌্যাবের হাতে গ্রেফতার আইয়ুব আলী মাদবর।

শরীয়তপুরে প্রতিবেশীর ঘরে অস্ত্র রেখে ফাঁসাতে গিয়ে এক ব্যক্তি নিজেই অস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছেন। শনিবার সকালে শরীয়তপুরের জাজিরা উপজেলা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৮ এর সদস্যরা।

গ্রেফতার ব্যক্তির নাম আইয়ুব আলী মাদবর (৫৫)। আর ষড়যন্ত্রের শিকার ব্যক্তি হলেন জাজিরা উপজেলার নমশুদ্রকান্দি এলাকার সুবহান মাদবরের ছেলে মো. এরশাদ মাদবরের পরিবার।

শনিবার সকালে সুবহান মাদবরের বাড়ির রান্না ঘর তল্লাশি করে একটি দেশীয় তৈরি পাইপ গান, একটি কার্তুজ ও ১২টি ককলেট উদ্ধার করা হয়। এসময় আইয়ুব আলীর আচরণ সন্দেহ হওয়ায় তাকে গ্রেফতার করা হয়। আইয়ুব আলী একই এলাকার মৃত তাহের আলী মাদবরের ছেলে।

শনিবার রাতে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানায়। বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার সকাল সাড়ে ৫টার দিকে নমশুদ্রকান্দি এলাকার সুবহান মাদবরের বসতবাড়ি থেকে আইয়ুব আলীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামি জিজ্ঞাসাবাদে জানায়, তিনি ও তার সহোদর পলাতক আসামি মো. কাইয়ুম ওরফে শের-এ আলী পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশী সুবহান মাদবরের ছেলে মো. এরশাদ মাদবরের পরিবাকে মিথ্যা মামলায় ফাঁসানোর জন্য তার পরিত্যক্ত রান্না ঘরে উদ্বারকৃত মালামালগুলো রাখা হয়।

র‌্যাব ৮ এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, গ্রেফতার আসামি ও উদ্ধারকৃত দেশীয় তৈরি একটি পাইপ গান, একটি কার্তুজ ও ১২টি ককটেল জাজিরা থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া জাজিরা থানায় একটি অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর