শিরোনাম
প্রকাশ : ৪ জুলাই, ২০২১ ২১:৫১
প্রিন্ট করুন printer

‘করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করতে হবে’

ভোলা প্রতিনিধি

‘করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করতে হবে’
Google News

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, প্রত্যেক মানুষকে সর্তক থাকতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাকালীন সময়ে বাংলাদেশের মানুষের জন্য যা করেছেন এটা কেউ কোনো দিন করতেন না। তিনি পদক্ষেপ নিয়েছেন, প্রত্যেক মানুষ যাতে টিকা পান, তার ব্যবস্থা করেছেন। মানুষকে ঘরে থাকতে হবে। উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষা করতে হবে। 

প্রধানমন্ত্রীর প্রত্যেকটি নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করার আহ্বান জানিয়ে তোফায়েল আহমেদ বলেন, সবাইকে প্রধানমন্ত্রীর সকল বাস্তবধর্মী সিদ্ধান্ত মেনে চলতে হবে। তবেই আমরা করোনা পরিস্থিতি মোকাবেলা করতে পারবো। 

রবিবার দুপুরে ভোলার পূর্ব ও পশ্চিম ইলিশা ইউনিয়ন এলাকায় জেলা প্রশাসনের লকডাউন অভিযান চলাকালে ঢাকা থেকে ভাচুর্য়ালি যুক্ত হয়ে তোফায়েল আহমেদ এলাকাবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন। 

এ সময় এলাকাবাসীকে সতর্ক করার উদ্দশ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন, ইলিশা বাজার কমিটির সভাপতি হোসেন শহীদ সোহরাওয়ার্দি মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি মো. হোসেন মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক আমির হোসেন বাবুল, ঈমাম সমিতির সভাপতি মাওলানা আব্দুল হাই প্রমূখ। 

এ সময় জেলা প্রশাসক জানান, এক একটি ইউনিয়নে ৩০ থেকে ৪০ টি ছোট ছোট হাট বাজার থাকে। দোকানপাট থাকে। যেখানে সব সময় প্রশাসনের লোকজন যেতে পারেন না। তাই ওই সব এলাকায় স্বাস্থ্যবিধি মানার বিষয়টি নিশ্চিত করবেন স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। এ উদ্দেশ্যে প্রতি ইউনিয়নে ২৫ জনকে দায়িত্ব পালন করার জন্য মনোনীত করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর