শিরোনাম
প্রকাশ : ১৩ জুলাই, ২০২১ ১৭:৪৯
আপডেট : ১৩ জুলাই, ২০২১ ২২:১৮
প্রিন্ট করুন printer

করিমগঞ্জে ৩০০ পরিবহন শ্রমিকের মাঝে খাদ্য সহায়তা প্রদান

কিশোরগঞ্জ প্রতিনিধি:

করিমগঞ্জে ৩০০ পরিবহন শ্রমিকের মাঝে খাদ্য সহায়তা প্রদান
Google News

করোনায় লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ৩০০ পরিবহন শ্রমিকের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার বিকালে করিমগঞ্জের জঙ্গলবাড়ি ঈশাখাঁ সমাজ কল্যাণ সমিতি ও কিশোরগঞ্জ জেলা সচেতন নাগরিক সমাজ যৌথভাবে এ খাদ্য সহায়তা প্রদান করে।

জঙ্গবাড়ি ঈদগাহ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। 
কিশোরগঞ্জ জেলা সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক এমরান আলী ভূইয়ার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঈশাখা সমাজকল্যাণ সমিতির সভাপতি এডভোকেট মীর ছাত্তার উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী রোকন উদ্দিন, জঙ্গবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর আশরাফ উদ্দিন, ময়মনসিংহ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মাহতাব উদ্দিন, স্থানীয় আওয়ামী লীগ নেতা জামিল আনসারী, আল আমিন লিটন, সাংবাদিক সাইফউদ্দীন আহমেদ লেনিন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন কিশোরগঞ্জ যুদ্ধাপরাধ প্রতিরোধ আন্দোলন কমিটির সভাপতি রেজাউল হাবিব রেজা।

অনুষ্ঠানে ৩০০ পরিবহন শ্রমিকের প্রত্যেককে তিন কেজি চাল, আধা কেজি ডাল, আধা লিটার তেল, আধা কেজি চিনি, এক প্যাকেট সেমাই, একটি সাবান ও মাস্ক দেওয়া হয়।

অনুষ্ঠান শেষে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) ঈশাখার স্মৃতি বিজড়িত বাড়ি এবং জঙ্গলবাড়ি গ্রামের প্রয়াত ভাষা সৈনিক মিছিরউদ্দীন আহমেদ এর বাড়ি পরিদর্শন করেন।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, কেউ যাতে না খেয়ে কষ্ট না পায় সেজন্য প্রধানমন্ত্রী অসহায়দেরকে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। আজ যারা পরিবহন শ্রমিকদেরকে খাদ্য সহায়তা দিয়েছেন, তাদের উদ্যোগের প্রশংসা করে তনি বলেন, সমাজের বিত্তবানরা এগিয়ে এলে সমাজের কেউ কষ্টে থাকবে না। তিনি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবার প্রতি আহ্বান জানান। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর