শিরোনাম
প্রকাশ : ১৪ জুলাই, ২০২১ ১৩:৫৯
প্রিন্ট করুন printer

চাঁপাইনবাবগঞ্জে ৩ হাজার মানুষ পেল ঈদ সামগ্রী ও খাদ্য সহায়তা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে ৩ হাজার মানুষ পেল ঈদ সামগ্রী ও খাদ্য সহায়তা
Google News

চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান এরফান গ্রুপ ৩ হাজার মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্য সহায়তা প্রদান করেছে।

বুধবার দুপুরে এরফান গ্রুপ প্রাঙ্গণে গ্রুপের চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এরফান আলী হিজড়া সম্প্রদায়, চা শ্রমিক সমিতি, অটোরিকশা শ্রমিক সমিতি, কলারবয় সমিতি, বাস চালক-হেলপার কাউন্টার মাস্টার সমিতি, সেলুন সমিতি, মহিলা সমিতি, চেম্বার ভবনের শ্রমিক, জাতীয় অন্ধ কল্যাণ সমিতির কর্মচারী ও জেলা ক্রীড়া সংস্থার কর্মচারীদের পরিবারের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন। 

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিজুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাই, দফতর সম্পাদক আরিফুর রেজা ইমন, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী শামুদ্দিন বাবলু,  সদস্য শহীদুল হুদা অলক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানউল্লাহ বাবু, সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফউদ্দৌলা, চেম্বারের পরিচালক এম কুরাইশি মিলু, হায়দার আলী প্রমুখ। 

এই প্রসঙ্গে গ্রুপের চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এরফান আলী বলেন, ইতিমধ্যে পৌরসভার ১৫টি ওয়ার্ডে ৬ হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এরপর তিনি সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে ১৪ হাজার মানুষকে খাদ্য সহায়তা প্রদান করবেন। তিনি করোনা সংকট মোকবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এসব সামগ্রী বিতরণ করছেন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর