শিরোনাম
প্রকাশ : ১৫ জুলাই, ২০২১ ১৭:৩৩
প্রিন্ট করুন printer

বগুড়ায় চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় চুরি হওয়া
মোটরসাইকেল উদ্ধার
Google News

বগুড়ার সোনাতলায় চুরি যাওয়া একটি মোটরসাইকেল মাত্র আধা ঘন্টার অভিযানে উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধারের পর জেলার সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা মোটরসাইকেলের মালিকের কাছে তা হস্তান্তর করেন।  

জানা যায়, বুধবার সন্ধ্যায় সোনাতলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম সংলগ্ন কাঠ ফাড়াই মিলের পাশে নিজ বাসার সামনে বাজাজ ডিসকভার ১২৫ সিসি কালো-লাল রঙের মোটরসাইকেল রেখে সৌদি প্রবাসী আবু হেলাল মসজিদে নামাজ পড়তে যান। মাগরিবের নামাজ শেষে বাড়ির সামনে এসে মোটরসাইকেলটি দেখতে না পেয়ে আবু হেলাল দ্রুত বিষয়টি থানা পুলিশকে অবগত করেন। শুরু হয় থানা পুলিশের তৎপরতা।

ওসি রেজাউল করিম রেজার নেতৃত্বে সেকেন্ড অফিসার এসআই ইয়ামিন আলি, এসআই আব্দুল গফুর, আমিনুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স এবং গ্রাম পুলিশ সহযোগিতায় রাস্তায় রাস্তায় চেক পোষ্টের ব্যবস্থা করা হয়। চেক পোষ্টে থাকা বালুয়াহাট ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ শ্রী নির্মল মোটরসাইকেলের নাম্বারের ডিজিট ফলো করে সন্দেভাজন দুই মোটরসাইকেল আরোহীকে ধাওয়া করে। গ্রাম পুলিশ নির্মল তার নিজের মোটরসাইকেল নিয়ে ধাওয়ার এক পর্যায়ে কিছু দূর যাওয়ার পর বালুয়া ইউনিয়নের মহিষাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সন্দেহভাজন দুই আরোহী মোটরসাইকেলটি রেখে পালিয়ে যায়। পরে নির্মল থানায় খবর দেয়। থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে মোটর সাইকেলটি মালিক আবু হেলালের কাছে হস্তান্তর করা হয়। 

বগুড়ার সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, থানা পুলিশ ও গ্রাম পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে চুরি করে নিয়ে যাওয়ার সময় মোটরসাইকেলটি উদ্ধার হয়। চুরি হওয়ার সংবাদ পাওয়ার পরপরই থানা পুলিশ ও গ্রাম পুলিশদের তথ্য দিয়ে চেকপোস্ট বসালে মোটরসাইকেলটি উদ্ধার হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর