শিরোনাম
প্রকাশ : ১৭ জুলাই, ২০২১ ১৩:৫৪
প্রিন্ট করুন printer

চৌদ্দগ্রামে ২৮ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার, সিএনজি জব্দ

অনলাইন ডেস্ক

চৌদ্দগ্রামে ২৮ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার, সিএনজি জব্দ
Google News

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১৬ জুলাই  সন্ধ্যায় কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বাবুচিবাজার এলাকায় চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে সিএনজিতে করে মাদকদ্রব্য পরিবহনের সময় ২৮ (আটাশ) কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার ঢালুয়া (চিওড়া) গ্রামের মৃত সেলিম এর ছেলে মোঃ রিপন মিয়া (৩২), কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কালিকাপুর গ্রামের মৃত আব্দুল খালেক এর ছেলে মোঃ মাসুদ হোসেন (৩০), নেত্রকোণা জেলার আটপাড়া থানার রামজীবনপুর গ্রামের মৃত আব্দুস সাত্তার এর ছেলে মোঃ মানিক মিয়া (৩৪) এবং কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কালিকাপুর গ্রামের মোঃ নুরু মিয়া মজুমদারের ছেলে মোঃ হোসেন মজুমদার (৩০)। 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজিটিও জব্দ করা হয়। 

এ বিষয়ে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর