২৬ জুলাই, ২০২১ ১৮:৩৭

বগুড়ায় ২৬৮ বোতল স্পিরিটসহ গ্রেফতার দুই

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় ২৬৮ বোতল স্পিরিটসহ গ্রেফতার দুই

বগুড়ায় ২৬৮ বোতল স্পিরিটসহ গ্রেফতার দুই

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ২৬৮ বোতল রেক্টিফাইড স্পিরিটসহ দুইজনকে গ্রেফতার করেছে। রবিবার রাত ১১টায় জেলার আদমদিঘী উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের হাটখোলা বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুইজন আদমদীঘি উপজেলার বিভিন্ন স্থানে মাদকসেবীদের কাছে গোপনে হোমিওর বোতলে রেক্টিফাইড স্পিরিট বিক্রি করতো। উদ্ধার হওয়া ২৬৮ বোতল রেক্টিফাইড স্পিরিটের দাম প্রায় ৮০ হাজার ৫০০ টাকা।

গ্রেফতারকৃতরা হলেন- আদমদিঘির চেচুয়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে ওয়াহেদ আলী (৪০) ও চাঁপাপুর ইউনিয়নের মৃত হোসেন আলী আকন্দের ছেলে আলম আলী আকন্দ (৩০)।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, কয়েক মাস আগে বগুড়ায় এবং কিছুদিন আগে গোবিন্দগঞ্জে বিষাক্ত মদ পানে মানুষ মারা যায়। এরপর থেকে নিজেদের গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়। তাদের তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ মাদকসেবীদের কাছে রেক্টিফাইড স্পিরিট বিক্রি করে আসার কথা স্বীকার করেছে। প্রতি বোতল ৩০০ টাকা দামে বিক্রি করতো। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর