২৬ জুলাই, ২০২১ ১৮:৪১

উলিপুরে মাটি কাটা নিয়ে ঝগড়ায় প্রাণ গেল নারীর

কুড়িগ্রাম প্রতিনিধি:

উলিপুরে মাটি কাটা নিয়ে ঝগড়ায় প্রাণ গেল নারীর

কুড়িগ্রামের উলিপুরে জমি থেকে সরকারি রাস্তায় মাটি কাটাকে কেন্দ্র করে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারীর নাম জরিনা বেগম (৬৫) এবং তিনি ধামশ্রেনী ইউনিয়নের বিষ্ণুবল্লভ তেলিপাড়া গ্রামের আবুল হোসেনে স্ত্রী। সোমবার সকালে ওই গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ অভিযুক্ত একরামুল নামে এক ব্যক্তিকে আটক করে। 

স্থানীয়রা ও পুলিশ জানায়,আবুল হোসেন ও নিহত জরিনা বেগমের ছেলে অটো চালক বাদশা মিয়ার (৪৫)বাড়ি যাওয়ার সরকারি রাস্তায় গর্ত তৈরি হয়। এতে করে বাদশা মিয়ার অটোরিকশা যাতায়াতসহ জনসাধারণের পথ চলতে অসুবিধায় পড়তে হয়। সোমবার সকালে রাস্তা সংলগ্ন একরামুলের জমি থেকে গর্ত ভরাট করতে মাটি কাটতে শুরু করেন বাদশা মিয়া। এসময় জমির মালিক একরামুল এসে বাঁধা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। ছেলের সঙ্গে ঝগড়া লাগার খবর পেয়ে বাদশার মা জরিনা বেগম সেখানে এসে নিবৃত করার চেষ্টা করেন। এক পর্যায়ে একরামুল জরিনাকে ধাক্কা দিলে রাস্তার নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এরপর খবর পেয়ে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এছাড়াও ঘটনায় জড়িত অভিযোগে একরামুলকে আটক করে পুলিশ। 

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই নারীর মরদেহ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর