২৭ জুলাই, ২০২১ ১১:০২

পিরোজপুরে নালা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে নালা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

পিরোজপুরের নাজিরপুর উপজেলার একটি পরিত্যক্ত নালা থেকে মিনারা বেগম (৫০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাতে বাড়ির পাশের একটি নালা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার দেউলবাড়ি দোবড়া ইউনিয়নের দেউলবাড়ি গ্রামের মো. নুরুল ইসলাম বেপারীর স্ত্রী।

জানা যায়, গতকাল সোমবার সন্ধ্যায় বাড়ির কাছে একটি নালায় মিনারা বেগমের মৃতদেহ দেখতে পেয়ে স্বজনরা থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। গৃহবধূর স্বামী নুরুল ইসলাম জানান, সোমবার সকালে তিনি সবজির চারা বিক্রি করতে ছেলেকে নিয়ে পার্শ্ববর্তী বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার শৈলদাহ বাজারে যান। সেখান থেকে সন্ধ্যার পরে বাড়ি ফিরে এ খবর জানতে পারি।

তিনি আরও জানান, তার স্ত্রীকে বাড়ির লোকজন দুপুর থেকে খুঁজে পাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর তার ছোটভাই ও চাচাতো ভাই বাড়ি থেকে একটু দুরে একটি সবজি ক্ষেতের পাশের নালায় তার স্ত্রীর মৃতদেহ ভাসতে দেখে। সেখান থেকে লাশ এনে পুলিশে খবর দেয়।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, রাত ২টার দিকে মরদেহ উদ্ধার করতে অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) সুপার খায়রুল ইসলামসহ তিনি (ওসি) ঘটনাস্থলে যান। ওই গৃহবধূর মাথার পেছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর