শিরোনাম
প্রকাশ : ২৮ জুলাই, ২০২১ ০৩:৫৫
প্রিন্ট করুন printer

গোপালগঞ্জে ভ্যান থেকে ধাক্কা দিয়ে ফেলে মুক্তিযোদ্ধাকে হত্যার অভিযোগ

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে ভ্যান থেকে ধাক্কা দিয়ে ফেলে মুক্তিযোদ্ধাকে হত্যার অভিযোগ
নিহত মুক্তিযোদ্ধা সাত্তার শেখ
Google News

গোপালগঞ্জে সাত্তার শেখ (৭০) নামে এক মুক্তিযোদ্ধাকে ভ্যান থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত মুক্তিযোদ্ধা সাত্তার শেখ গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল করিম শেখের ছেলে। 

এলাকাবাসী জানায়, গত শুক্রবার জুম্মার নামাজের পর সাত্তার শেখ জামাইবাড়ি দাওয়াত খেতে ভ্যানে চড়ে রাওনা দেয়। পথে একই গ্রামের রাজ্জাক শেখের বাড়ির সামনে দিয়ে যাওয়ার পথে পূর্ব শত্রুতার জের ধরে রাজ্জাক তাকে ভ্যান থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

এ ঘটনায় মুক্তিযোদ্ধা সাত্তার শেখ গুরুতর আহত হলে এলাকাবাসী তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গত সোমবার (২৬ জুলাই) হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে সাত্তার শেখ বাড়ি যান। ওই রাতে আবার অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে, এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। উত্তেজিত জনতা অভিযুক্ত রাজ্জাক শেখের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যায় গার্ড অব অনার প্রদান শেষে কাজুলিয়া ইউনিয়ন কবরস্থান মাঠে মুক্তিযোদ্ধা সাত্তার শেখের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ শেষে কাজুলিয়া ইউনিয়ন কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানান, এলাকাবাসী অভিযুক্ত রাজ্জাক শেখকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। এটি হত্যা কিনা ময়নাতদন্তের রিপোর্টের পর বুঝতে পারবো।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর