২৮ জুলাই, ২০২১ ১৮:০০

সলঙ্গায় কার্ভাড ভ্যানের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সলঙ্গায় কার্ভাড ভ্যানের চাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু

প্রতীকী ছবি

হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার হরিণচরা এলাকায় কার্ভাড ভ্যান চাপায় মোটরসাইকেল চালক আব্দুর জাওয়াদ (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। কার্ভাড ভ্যান চালক হাসান আলীকে আটক করা হয়েছে। 

বুধবার বেলা ১১টার দিকে হরিনচরা বাজার এলাকায় মহাসড়কের উপরে রাজশাহী থেকে ঢাকা গামী একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালক জাওয়াদ গুরুতর অবস্থায় আহত হয়। আহত অবস্থায় হাটিকুমরুল এলকায় অবস্থিত সাখাওয়াত এইসচ মেমোরিয়াল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান । 

আটককৃত কাভার্ড ভ্যান চালক হাসান আলী সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দক্তদরতা দিনামোল্লার চর গ্রামের বহুত খার ছেলে।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা শাহজাহান আলী বলেন, বুধবার বেলা ১১টার দিকে থানার হরিনচরা বাজার এলাকায় মহাসড়কে ওপর একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেল চালককে মাঝখানে ধাক্কা দেয়। এতে স্থানীয়রা আহত অবস্থায় জাওয়াদকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে চিকিৎসাধীন অবস্থায় আবু জাওয়াদ মারা যান। চালক ও ঘাতক কাভার্ড ভ্যান থানা হেফাজতে রাখা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর