২৮ জুলাই, ২০২১ ২০:১৭

হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন অ্যাম্বুলেন্স

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন অ্যাম্বুলেন্স

স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়ের উদ্যোগে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অত্যাধুনিক নতুন অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে। বুুধবার দুপুরে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্সের চাবি ও করোনা আক্রান্তদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য জুয়েল আরেং।

উদ্বোধনকালে এমপি জুয়েল আরেং বক্তব্যে বলেন, করোনা মহামারিতে করোনা রোগী ও মুমূর্ষু রোগীদের জন্য এই অ্যাম্বুলেন্সটি বড় পাওয়া। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া এই অত্যাধুনিক অ্যাম্বুলেন্সটির যেন সঠিকভাবে ব্যবহার হয়। অ্যাম্বুলেন্সটির যথাযথ ব্যবহারে হাসপাতালের প্রতি সাধারণ মানুষের আস্থা বাড়বে বলে অভিমত ব্যক্ত করেন।
হাসপাতাল কর্তৃপক্ষ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুনীর আহমেদ বলেন, দীর্ঘদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স না থাকায় রোগীদের স্বাস্থ্যসেবা ব্যাহত হচ্ছিলো। নতুন অ্যাম্বুলেন্সটির মাধ্যমে রোগীদের স্বাস্থ্যসেবা এখন নিশ্চিত করা যাবে। 

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম, পৌর মেয়র খাইরুল আলম ভূঞা, উপজেলা আওয়ামী লীগ (ভারপ্রাপ্ত) সভাপতি বীরমুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/আল আমীন 

এই বিভাগের আরও খবর