৩১ জুলাই, ২০২১ ১৪:৪১

সিরাজগঞ্জে পারিবারিক কলহে নববধূকে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে পারিবারিক কলহে নববধূকে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি

সিরাজগঞ্জে পারিবারিক কলহে সাথী খাতুন (১৫) নামে এক নববধূকে হত্যার অভিযোগ উঠেছে। সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সাথে জড়িত স্বামী ও শ্বশুর-শাশুড়িকে আটক করেছে। অন্যদিকে, একমাত্র মেয়ের হত্যাকারিদের ফাঁসির দাবি জানিয়েছেন মেয়ের বাবা-মা ও স্বজনরা। 

সাথী খাতুনের বাবা সাগর মুন্সী জানান, পরিবারের অজান্তে মেয়ে সাথী খাতুন একই গ্রামের নিকটাত্মীয় আরিফুল ইসলামের ছেলে আতিকুর রহমান আতিকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের ফলে মেয়ে ৬ মাসের গর্ভবর্তী হয়ে পড়ে। পরে গর্ভবতীর বিষয়টি জানাজানিতে বৈঠক বসলে আতিক সম্পর্কের বিষয়টি স্বীকার করে। পরবর্তীতে মুরুব্বীদের সহায়তায় গত মাসের ১৩ তারিখ ৪ লাখ টাকা কাবিনে দু'জনের বিয়ে হয়। কিন্তু আতিক ও তার পরিবার বিয়ে মেনে না নেয়ার কারনে চলতি ১৯ জুলাই রাতে সাথীকে হত্যা করে আত্মহত্যা করেছে আমাদেরকে জানায়। পরে ঘটনাস্থলে গিয়ে আত্মহত্যার বিষয়টি মেনে নিতে না পারায় পুলিশকে অবহিত করি। 

সদর থানার উপ-পরিদর্শক মো.আবু জাফর জানান, দাফনের পূর্বে লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। সন্দেহজনকভাবে স্বামী আতিকসহ তিনজনকে আটক করা হয়। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। তবে আদালতে প্রধান আসামি স্বামী আতিকুর রহমান আতিক হত্যার ঘটনা স্বীকার করে জবানবন্দি দিয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর