শিরোনাম
প্রকাশ : ১ আগস্ট, ২০২১ ১৯:৩৯
প্রিন্ট করুন printer

মাদারীপুরে নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার
মাদারীপুরে নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার
Google News

মাদারীপুরে নিখোঁজ কলেজছাত্র জিহাদ মাতুব্বরের (২৪) মরহেদ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে সদর উপজেলার মধ্য খাগদী এলাকার একটি পুকুর থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। নিহত জিহাদ মাদারীপুর সরকারি কলেজের ডিগ্রি শেষবর্ষের শিক্ষার্থী ছিলেন ও মাদারীপুর পুলিশ লাইনের ঝাড়ুদার রাজু মাতুব্বরের ছেলে।

স্বজনরা জানায়, শনিবার রাতে পারিবারিক বিরোধের কারনে পরিবারের সদস্যদের সাথে জিহাদের কথার কাটাকাটি হয়। এক পর্যায়ে জিহাদ রাগ করে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন রাতেই অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। রবিবার দুপুরে বাড়ির পাশের একটি পুকুরে জিহাদের মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন। পরে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। 

জিহাদের বাবা রাজু মাতুব্বর বলেন, ‘আমার ছেলের সঙ্গে কারো কোন শত্রুতা নেই। কিভাবে আমার ছেলে মারা গেছে বুঝতে পারছি না।’

নিহতের শ্যালিকা তানজিলা ইসলাম তানিয়া বলেন, পুলিশ ও প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার রহস্য ও বিচার দাবি করছি।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করেছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর