শিরোনাম
প্রকাশ : ২ আগস্ট, ২০২১ ২০:৩৭
প্রিন্ট করুন printer

কাশিমপুর কারাগারে ফাঁসির আসামির করোনা পজেটিভ

গাজীপুর প্রতিনিধি

কাশিমপুর কারাগারে ফাঁসির আসামির করোনা পজেটিভ
Google News

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে ফাঁসির আসামি ব্রিগেডিয়ার (অব.) আব্দুর রহিমের করোনা পজেটিভ ধরা পড়েছে। তাকে সোমবার ওই কারাগার থেকে চিকিৎসার জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বর্তমানে ওই হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডের চিকিৎসাধীন আছেন। তিনি বহুল আলোচিত ১০ ট্রাক অস্ত্র মামলার অন্যতম আসামি। 

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ এর জেষ্ঠ্য জেল সুপার আব্দুল জলিল জানান, এ কারাগারে ফাঁসির কনডেম সেলে ব্রিগেডিয়ার (অব.) আব্দুর রহিম একাই থাকতেন। গত ২৬ জুলাই তার করোনার উপসর্গ দেখা দেয়। পরে তাকে প্রথমে কাশিমপুর কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

পরে তাকে ওইদিনই গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রাখা হয়। সেখানে অবস্থার অবনতি হলে শনিবার তাকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়। সেখান থেকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে চিকিৎসাধীন রাখা হয়েছে তাকে। বর্তমানে ওই হাসপাতালে তিনি চিকিৎসাধীন আছেন।

আব্দুর রহিম কারাগারে ফাঁসির কনডেম সেলে একাই ছিলেন। কনডেম সেলে একা থাকার পরও তিনি কিভাবে করোনা পজিটিভ হলেন। এ বিষয়টি নিয়ে কারাগারের ভিতরে বন্দি এবং স্টাফদের মধ্যে ভয় কাজ করছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর