৩ আগস্ট, ২০২১ ০০:১৪

এবার মীরগঞ্জ খেয়াঘাটে দু’জনকে বেদম মারধরের ভিডিও ভাইরাল, ব্যবস্থা নিচ্ছে প্রশাসন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :

এবার মীরগঞ্জ খেয়াঘাটে দু’জনকে বেদম মারধরের ভিডিও ভাইরাল, ব্যবস্থা নিচ্ছে প্রশাসন

ভাইরাল হওয়া সেই ভিডিও থেকে সংগৃহীত স্থিরচিত্র।

বরিশালের আড়িয়ালখাঁ নদীর মীরগঞ্জ খেয়াঘাটের ট্রলারে এবার দু’জনকে বেদম মারধরের অভিযোগ উঠেছে ইজারাদারের লোকজনের বিরুদ্ধে। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে নির্যাতনের ঘটনাটি কবে ঘটেছে সে ব্যাপারে নিশ্চিত করে কেউ কিছু বলতে পারছেন না। 

জহিরুল ইসলাম খান রাসেল নামে এক ব্যক্তির ফেসবুকে পোস্ট করা ১২ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, ৫ জন মিলে ওই দুই জনকে বেদম কিলঘুষি দিচ্ছে। এদের একজন স্যান্ডেল দিয়ে তাদের পেটায় এবং লাথি দেয়। 

ঘটনাটি কবে এবং কখন সে বিষয়ে ওই পোস্টে কিছু লেখা হয়নি। ঘটনাটি ঘটেছে মাঝ নদীতে পাড়পাড়কারী খেয়া ট্রলারের উপরে। ওই ট্রলারে কয়েকজন যাত্রী থাকলেও ভয়ে তারা প্রতিবাদ কিংবা তাদের রক্ষা করতে যায়নি। কাছাকাছি দুরত্বে থাকা আরেকটি ট্রলারের যাত্রীরাও এই ঘটনা প্রত্যক্ষ করেছে। তবে তারাও তাদের রক্ষা করার কোন চেস্টা করেনি। 

এ ব্যাপারে আলাপকালে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেয় হবে। নির্যাতন বন্ধ এবং নির্যাতনকারীদের উপযুক্ত শাস্তির আওতায় আনা হবে। এদিকে এ বিষয়ে তদন্ত করে কঠোর ব্যবস্থা নেয়ার কথা বলেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান। 

এর আগে, গত ১৯ জুলাই ভাড়া নিয়ে বসচার জের ধরে ওই খেয়া ট্রলারে রাসেল হাওলাদার নামে যুবককে বেদম মারধর করে নদীতে ফেলে দেয়া হয়। এ ঘটনার ২ দিন পর ২১ জুলাই রাসেল বাদী হয়ে ১০ জনের বিরুদ্ধে বাবুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন রাসেল। ওই ঘটনায় তুহিন নামে একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর