শিরোনাম
প্রকাশ : ৪ আগস্ট, ২০২১ ২১:২৮
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু, আহত শিশু

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু, আহত শিশু
প্রতীকী ছবি
Google News

কুড়িগ্রামের নাগেশ্বরীর কচাকাটায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার শিশু।

নিহত নারী আয়না খাতুন (৩০) ভূরুঙ্গামারী উপজেলার দক্ষিণ বলদিয়া গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী। বুধবার দুপুরে নাগেশ্বরী উপজেলার কচাকাটা এলাকায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, আয়না বেগম অটোরিকশা না পেয়ে বুধবার দুপুরের দিকে ভাড়াটে মোটরসাইকেলযোগে ভূরুঙ্গামারীর দক্ষিণ বলদিয়া থেকে শিশুকে সাথে নিয়ে কচাকাটার দিকে আসছিলেন। কচাকাটা থানার শিমুলতলা আকরামের মোড় এলাকায় আসলে শিশুটি মোটরসাইকেলে জোরে নড়াচড়া করতে থাকে, আর তা ঠিক করতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন আয়না বেগম ও শিশুটি।

পরে স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে প্রথমে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এর কিছুক্ষণ পর ওই নারীর অবস্থা আরো অবনতি ঘটলে সেখান থেকে বিকেলে রংপুর মেডিকেল কলেজে নেওয়ার পথে রাজারহাট এলাকায় পথিমধ্যে তিনি মারা যান। শিশুটি কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। কচাকাটা থানার ওসি মাহবুব উল হক বিষয়টি নিশ্চিত করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর