শিরোনাম
প্রকাশ : ৫ আগস্ট, ২০২১ ১৪:৫০
প্রিন্ট করুন printer

বরিশালে অপহরণের ৩৮ দিন পর তরুণী উদ্ধার, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে অপহরণের ৩৮ দিন পর তরুণী উদ্ধার, গ্রেফতার ১
Google News

বরিশালের উজিরপুর থেকে অপহরণের ৩৮ দিন পর গাজীপুর থেকে এক তরুণীকে (১৬) উদ্ধার করেছে পুলিশ। তরুণী অপহরণের অভিযোগে মো. মিজান নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা ১২টায় বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এক সংবাদ সম্মেলনে জানানো হয় এই তথ্য। 

সংবাদ সম্মেলনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. শাজাহান জানান, গত ২৮ জুন উজিরপুর উপজেলার বাসিন্দা মো. নজরুল ইসলাম হাওলাদার স্থানীয় থানায় তার মেয়ে (১৬) অপহরণের মামলা করেন। মামলায় উল্লেখ করা হয়, একই এলাকার বাসিন্দা ময়না বেগম ও লিপি বেগমসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জন পাচারের উদ্দেশ্যে ওই তরুণীকে অপহরণ করে। তথ্য প্রযুক্তির সহায়তায় গত বুধবার রাত ৮টার দিকে গাজীপুরের শ্রীপুর থানার কেওয়া গ্রামের মো. মিজানের বাড়ি থেকে ওই তরুণীকে উদ্ধার করে বরিশাল জেলা গোয়েন্দা পুলিশ। একইদিন রাত সাড়ে ১২টায় অপহরণে জড়িত থাকার অভিযোগে মো. মিজানকেও গ্রেফতার করে পুলিশ। 

জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে গ্রেফতার মিজানকে উজিরপুর থানায় সোপর্দ করা হয়েছে। অপরদিকে উদ্ধারকৃত তরুণীকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন জেলার অরিক্তি পুলিশ সুপার (বিশেষ শাখা) ইকবাল হোসাইন।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর