৫ আগস্ট, ২০২১ ২০:১৫

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই; গ্রেফতার ১৪

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই; গ্রেফতার ১৪

টেকনাফে পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাইয়ের অভিযােগে ১৪ জনকে গ্রেফতার করা হয়

কক্সবাজারের টেকনাফে পুলিশের উপর হামলা চালিয়ে মাদক-অস্ত্রসহ ছয় মামলার আসামি মোহাম্মদ হাবিব প্রকাশ মগুকে হাতকড়া পরা অবস্থায় ছিনিয়ে নিয়ে গেছে তার স্বজনরা। এ ঘটনায় সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য সৈয়দুল ইসলামসহ ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই সময় হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহতরা হলেন টেকনাফ মডেল থানার এসআই মহিউদ্দিন,রফিকুল ইসলাম রাফি ও নাজির হোসেন। এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান। তিনি বলেন, বুধবার দুপুরে মাদক -অস্ত্রসহ ছয় মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবির পাড়ার বাসিন্দা হাবিবুর রহমান হাবিব ওরফে মগুকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ওই সময় স্থানীয় ইউপি সদস্য সৈয়দুল ইসলামের নেতৃত্বে আসামির স্বজনরা লোহার রড, দা, কিরিচ নিয়ে এসে ইটপাটকেল ছুঁড়ে পুলিশের উপর হামলা চালায় এবং হাতকড়া পরা অবস্থায় আসামিকে ছিনিয়ে নিয়ে যায়। পরে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, রাতে আসামির বসত বাড়ির সামনে থেকে হাতকড়াটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে ৪৪ জনকে এজাহারভুক্ত আসামি করে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই এলাকায় অভিযান চালিয়ে এক জনপ্রতিনিধিসহ ১৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। আসামিদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। ছিনিয়ে নিয়ে যাওয়া আসামি হাবিবকে পুনরায় গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর