৫ আগস্ট, ২০২১ ২০:২০

নেত্রকোনায় শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন

নেত্রকোনায় শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন

নেত্রকোনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে মোক্তারপাড়া মুক্তমঞ্চের অস্থায়ী বেদিতে বৃহস্পতিবার সকালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

ফুল দিয়ে শ্রদ্ধা জানান স্থানীয় সংসদ সদস্য সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কাজি মো. আবদুর রহমান, জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার আকবর আলী মুনসী, পৌরসভার পক্ষে মেয়র নজরুল ইসলাম খান, মুক্তিযোদ্ধাদের পক্ষে সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা নুরুল আমীন, ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ও সম্পাদক সোবায়েল আহমেদসহ আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগসহ অংগ-সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানরা এবং রাজনৈতিক সামাজিক নেতৃবৃন্দ একে একে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক কাজি আবদুর রহামনের সভাপতিত্বে কার্যালয়ে থেকে স্মৃতিচারণ নিয়ে ভার্চুয়াল এক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে জেলা-উপজেলা বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সামজিক সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ সাংবাদিকরা অংশ নেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর