৫ আগস্ট, ২০২১ ২১:২৩

ব্রাহ্মণবাড়িয়ায় ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু, আহত ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু, আহত ২

ব্রাহ্মণবাড়িয়ায় ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু।

ব্রাহ্মণবাড়িয়ায় ভিমরুলের কামড়ে জান্নাত (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় ভিমরুলের কামড়ে মাইনুল মিয়া (৭) ও তাবাসসুম (৫) নামে অপর দুই শিশু আহত হয়।

বুধবার রাত সাড়ে ৯টায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জান্নাত মারা যায়। শিশু জান্নাত সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের হানিফ মিয়ার মেয়ে।

শিশুর পরিবার ও স্থানীয়রা জানান, বুধবার বিকেলে ঘাটুরা গ্রামের একটি ঝোপঝাড়ের নিচে শিশু জান্নাত, তার ভাই মাইনুল মিয়া ও চাচাতো বোন তাবাসসুম খেলা করছিল। এসময় ঝোপের মধ্যে থাকা একঝাঁক ভিমরুল তাদের কামড় দেয়।

পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শিশু জান্নাত মারা যায়। জান্নাতের বড় ভাই মাইনুল মিয়া ও চাচাতো বোন তাবাসসুমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক খান রিয়াজ মাহমুদ জিকু বলেন, বিষাক্ত ভিমরুলের কামড়ে শিশু জান্নাত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আহত অপর দুই শিশুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর