৭ আগস্ট, ২০২১ ১৭:১৯

বিজয়নগরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বিজয়নগরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল উদ্দিন ভূঁইয়া

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে এক প্রবাসীর স্ত্রীকে নিজ ঘরে অবরুদ্ধ করে শারীরিক নির্যাতন ও ধর্ষণ চেষ্টার অভিযোগ ওঠেছে বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জামাল উদ্দিন ভূঁইয়ার (৪২) বিরুদ্ধে।  গত মঙ্গলবার (৩ আগস্ট) এই বিষয়ে বিজয়নগর থানায় ওই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলায় উল্লেখ্য করা হয়েছে, জামাল চেয়ারম্যান এর ছতুরপুর গ্রামের ভুক্তভোগী ওই নারীর স্বামী দীর্ঘদিন ধরে বিদেশ থাকেন। এই সুযোগে অত্র এলাকার ইউপি চেয়ারম্যান মো. জামাল উদ্দিন ভূঁইয়া ও তার বাহিনী ভুক্তভোগীকে ঘরে বাইরে নানা সময়ে যৌন হয়রানির চেষ্টা করে আসছেন। ভুক্তভোগীকে নিজ বসত ঘরে তালাবন্ধ রেখে অবরুদ্ধ করে বাড়িতে যেন কেউ আসতে না পারে বাড়ির চারপাশে চেয়ারম্যান এর লোকজন পাহারায় থাকেন। এসময় গৃহবধূ রেহানাকে ধর্ষণের চেষ্টা চালান এবং হুমকি দিয়ে বলেন, যদি এই ঘটনা কাউকে জানানো হয় বা থানায় মামলা করে তাহলে রেহানাকে প্রাণে মেরে ফেলা হবে।

ভুক্তভোগী বলেন, আজ ৬ মাস যাবত জামাল চেয়ারম্যান আমার উপর অত্যাচার করে আসছেন আমি কোন বিচার পাচ্ছি না। আমার বসতঘরে রাতের বেলা টিন কেটে প্রবেশের চেষ্টা করে। চেয়ারম্যান একজন মাদক ব্যবসায়ী ও নারী লোভী। সবসময় মাদক সেবন করে মাতাল অবস্থায় আমার এবং আমার ৩ সন্তানের উপর অমানবিক নিষ্ঠুর নির্যাতন করছে।

ভুক্তভোগী আরও বলেন, গত বৃহস্পতিবার (২৯ জুলাই) এই বিষয়ে অত্র উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এর কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আগে থেকেই এই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারী কেলেঙ্কারিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। আমি প্রশাসনের কাছে চেয়ারম্যানের দৃষ্টান্তমূলক বিচার চাই।

এ ঘটনার বিষয়ে জানতে চেয়ারম্যান জামাল উদ্দিন ভূইয়ার মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। 

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মির্জা হাসান বলেন, ভুক্তভোগী থানায় একটি মামলা দায়ের করেছেন। যা আমি নিজেই এ মামলা তদন্ত করছি। তদন্তের পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর