শিরোনাম
প্রকাশ : ৭ আগস্ট, ২০২১ ১৭:৪২
প্রিন্ট করুন printer

ফুলপুরে গণটিকা কার্যক্রম শুরু

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :

ফুলপুরে গণটিকা কার্যক্রম শুরু
Google News

সারাদেশের ন্যায় ময়মনসিংহের ফুলপুরেও গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে উপজেলার ১০টি ইউনিয়নের ৩০টি বুথে একযোগে এ কার্যক্রম শুরু হয়। ফুলপুরে শনিবার ৬ হাজার মানুষকে করোনার এ টিকা প্রদান করা হবে। 

ফুলপুর সদর ইউনিয়ন পরিষদে সরেজমিন গিয়ে দেখা যায়, গণটিকা নেওয়ার জন্যে জনগণ হুমড়ি খেয়ে পড়ছে। বিশাল লম্বা লাইনে দাঁড়িয়ে তারা রেজিস্ট্রেশন করাচ্ছে। স্বাস্থ্য অধিদপ্তরের ইপিআই, স্কাউট, যুব রেড ক্রিসেন্ট ফুলপুর, কালের কণ্ঠের শুভসংঘ, ফুলপুর হেল্প জোন, বালিয়া হেল্প লাইন, রূপসী হেল্প জোন ও এমবিশন স্কুলসহ বিভিন্ন সামাজিক সংগঠন গণটিকা বাস্তবায়নে রেজিস্ট্রেশন কার্যক্রমে সহায়তা করে যাচ্ছে। 

উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে রূপসী, বালিয়া ও বওলাসহ ৪টিতে সহকারি কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি ও বাকি ৬ ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার। তারা জানান, সুষ্ঠু ও সুন্দরভাবে চলছে গণটিকা কার্যক্রম।

এদিকে, ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সমর কান্তি বসাক ফুলপুর সদর ইউনিয়ন পরিষদে গণটিকা কার্যক্রম পরিদর্শন করেছেন। তিনিও সার্বিক পরিস্থিতি পরিদর্শন করে সন্তোষপ্রকাশ করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ফুলপুর সদর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সিনিয়র সাংবাদিক নুরুল আমিন, নাজিম উদ্দিন, খলিলুর রহমান, এম এ মান্নান প্রমুখ সেখানে উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর