৭ আগস্ট, ২০২১ ১৮:১৭

বাঞ্ছারামপুরে টিকাদান কর্মসূচি শুরু

বাঞ্ছারামপুর প্রতিনিধি

বাঞ্ছারামপুরে টিকাদান কর্মসূচি শুরু

বাঞ্ছারামপুর টিকাদান কর্মসূচি শুরু।

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর চলছে সারাদেশের মতো টিকা ক্যাম্পেইন। শনিবার দিনের শুরুতেই প্রত্যেকটি টিকাদান কেন্দ্র দেখা গেছে জনতার ঢল। উপজেলার মোট ১৪টি স্পটে দেওয়া হচ্ছে করোনাভাইরাসের টিকা।

গত তিনদিনে উপজেলার প্রত্যেক ইউনিয়নে নিবন্ধন কার্যক্রম পরিচালনা করে স্ব স্ব ইউনিয়ন পরিষদ এবং বিভিন্ন স্কুলের আইটি অভিজ্ঞ শিক্ষকবৃন্দু। টিকা প্রদানের পূর্বে প্রত্যেককেই নিবন্ধনের আওতায় আনা হয়েছে।

বিভিন্ন স্কুলের স্কাউট, কলেজের রোভার এবং গার্ল ইন রোভার সদস্যরা এ কার্যক্রমে সহায়তা করে আসছে। এছাড়াও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ প্রত্যেক ইউনিয়নে ১টি করে স্বেচ্ছাসেবক কমিটি করেছে। কমিটির সদস্যরা প্রত্যেককে নিজ নিজ এলাকার জনগণকে নিবন্ধন এবং টিকা গ্রহণ কার্যে সহযোগিতা করেছে। 

শনিবার সকালে উজানচর কেএন উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ডা. রঞ্জন বর্মণ, বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ রাজু আহমেদ, উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী জাদিদ আল রহমান জনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর